Daily Sunshine

রাজশাহীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে দেশে সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার পত্রিকাটির একযুগে পদার্পণ উপলক্ষে নগরীর অলকার মোড়ে অবস্থিত মাষ্টার সেফ রেস্তোরাঁয় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এদিন শুরুতে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রাজশাহী ব্যুরো প্রধান কাজী শাহেদের সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী সিটি কর্পোরেশনর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশের মতো একটি দেশ যখন ধ্বংসের স্তূপের উপর দাড়িয়ে স্বাধীন হলো। সেই দেশে যখন কিছু লোক জনগণকে উস্কে দেয়ার কাজটি করছিল। ঠিক এমনসময় গুরুত্বপূর্ণ একটি ভূমিকা নিয়ে যাত্রা শুরু করে বাংলাদেশ প্রতিদিন। বাংলাদেশ প্রতিদিন এমন একটি পত্রিকা যেখানে অল্প কথায় অনেক নিউজ প্রকাশিত হয়। যা জনগণকে আকৃষ্ট করে। বাংলাদেশ প্রতিদিন আগামীতেও জনগণের আস্থার প্রত্রিকা হয়ে থাকুক এই কামনা করছি।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী বলেন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী এমন একটা মাসে, যে মাসে আমরা উদযাপন করি ঐতিহাসিক ৭ মার্চ, বঙ্গবন্ধুর জন্মদিন ১৭ মার্চ এবং আমাদের স্বাধীনতা দিবস ২৬ মার্চ। পাশাপাশি এ মাস থেকেই আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষ পালন করতে যাচ্ছি। বাংলাদেশ প্রতিদিন আরও এগিয়ে যাক। আমি বাংলাদেশ প্রতিদিনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, ভারতীয় হাইকমিশনের রাজশাহী মিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি, রাজশাহী কলেজের সদ্য বিদায়ী অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, রাজশাহী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক সাজ্জাদ বকুল প্রমুখ।

 

সানশাইন/১৫ মার্চ/রনি

মার্চ ১৫
১৮:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত