Daily Sunshine

রাজশাহীতে হেরোইন-গাঁজাসহ গ্রেপ্তার ৪

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে আলাদা দুটি অভিযান চালিয়ে হেরোইন ও গাঁজাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে রাজশাহী নগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) দুটি দল এ অভিযান চালায়।

গ্রেপ্তার চারজনেরই বাড়ি নগরীর হড়গ্রাম পূর্বপাড়া এলাকায়। তারা হলেন- আকাশ ওরফে আক্কার স্ত্রী কাকুলী (২০), সালাম শেখের ছেলে আবুল হোসেন (৪৫), আবদুল মজিদের ছেলে মাসুদ রানা (৩২) এবং তার স্ত্রী ফিরোজা বেগম (২৫)।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে নগরীর মহিষবাথান উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে কাকুলী ও আবুল হোসেনকে ৫৭ গ্রাম হেরোইন ও ৭০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

এছাড়া ডিবি পুলিশের আরেকটি দল হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় রাজশাহী কমিউনিটি সেন্টার এলাকায় অভিযান চালায়। এ সময় ১০০ গ্রাম গাঁজাসহ মাসুদ রানা ও তার স্ত্রী ফিরোজা বেগমকে গ্রেপ্তার করা হয়। এই চার মাদক বিক্রেতার বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

সানশাইন/১৩ মার্চ/রনি

মার্চ ১৩
২০:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত