Daily Sunshine

জনবল নিয়োগে রেলের নীতিমালা চুড়ান্ত : রেলমন্ত্রী

Share

স্টাফ রিপোর্টার : জনবল নিয়োগে রেলের নীতিমালা চুড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। তিনি বলেন, আগামী ১৫ দিনের মধ্যে ১০ থেকে ১৫ হাজার জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

শুক্রবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশন ও রেলওয়ের বিভিন্ন স্থাপনা পরিদর্শন শেষ সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। পরে মন্ত্রী রাজশাহী স্টেশন হতে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করেন।

রেলমন্ত্রী বলেন, লোকবল ও কাঠামোর অভাব ঘুচিয়ে সার্মথ্য বাড়ানো গেলে ভারতসহ প্রতিবেশী দেশগুলোর সাথে রেল যোগাযোগ আরও তরান্বিত হবে। প্রতিমাসে ভারত থেকে অন্তত দেড় শতাধিক ট্রেন দেশে আসছে। ভারত সড়ক পথের তুলনায় রেলপথে পন্য পরিবহণে বেশী আগ্রহী।

বিভিন্ন পক্ষ রেলের জায়গা দখল করছে অভিযোগ তুলে রেলমন্ত্রী বলেন, দখলকৃত জায়গা উদ্ধার করে মালামাল রাখার জন্য আইসিটি টার্মিনাল স্থাপন করা হবে।

তিনি বলেন, রেলের এতো জায়গা থাকলে কর্মকর্তা-কর্মচারিরা টিন সেডের মধ্যে কাজ করছে। এটা যুগের সাথে মেলে না। কিন্তু রাজশাহীতে রেলের বহুতল ভবনের প্রয়োজন সেটি রেল দপ্তরের জোরালোভাবে পৌঁছেনি বলে জানান রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

সানশাইন/১২ মার্চ/রনি

মার্চ ১২
১৯:৩৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত