Daily Sunshine

রাবি সেভ আওয়ার সোসাইটির সভাপতি কালাম, সম্পাদক শাকিবুল

Share

স্টাফ রিপোর্টার, রাবি: ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আবুল কালামকে সভাপতি ও নাট্যকলা বিভাগের শাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সেচ্ছাসেবী সংগঠন ‘সেভ আওয়ার সোসাইটি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে এক জরুরি সভায় এই কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি রাসেল আহমেদ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইব্রাহিম খলিল, জান্নাতুল জান্নাত, খন্দকার নাছিম, নাজমুস সাকিব, সাঈদ সজল ও সাইদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক রুহুল আমীন ও আরমিন প্রিয়া, সাংগঠনিক সম্পাদক সাদিয়া ইসলাম ও সহ সাংগঠনিক সম্পাদক সবুজ হোসেন, কোষাধ্যক্ষ এ বি সিদ্দিক, প্রচার সম্পাদক লিখন আহমেদ, সহ-প্রচার সম্পাদক আমেনা ঝিলিক, গবেষণা ও প্রকাশনা সম্পাদক মারফি সরকার তিন্নী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশফাকুর রহমান আদি এবং সহ তথ্য প্রযুক্তি বিষয় সম্পাদক জান্নাতুন আশা।

উল্লেখ্য, ‘সেভ আওয়ার সোসাইটি’ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে দেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে বাল্যবিবাহ, যৌন নিপীড়ন, মাদক ও ইন্টারনেট আসক্তি বিষয়ক জরিপ পরিচালনা করার পাশাপাশি যৌন নিপীড়নের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি ও শিক্ষা প্রতিষ্ঠানে নিরাপদ পরিবেশ তৈরীর মাধ্যমে নারী শিক্ষার্থীদের সুরক্ষামূলক প্রশিক্ষণ প্রদান করে আসছে।

 

সানশাইন/১২ মার্চ/রনি

মার্চ ১২
১৯:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত