Daily Sunshine

১৪ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে ঢাবিতে ভর্তি আবেদন

Share

সানশাইন ডেস্ক : কারিগরি ত্রুটির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি আবেদন প্রক্রিয়া সাময়িক বন্ধ রাখা হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর পৌনে ১টা থেকে আবেদন গ্রহণ বন্ধ রয়েছে। যা আগামী রবিবার (১৪ মার্চ) পর্যন্ত বন্ধ থাকবে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সার্ভারের সমস্যার কারণে আবেদন করতে সমস্যা হচ্ছিল। এ মহূর্তে ভর্তি আবেদন বন্ধ রাখা হয়েছে। নতুন দুটি সার্ভার তৈরির কাজ চলছে। এজন্য অনার্স (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার অনলাইন আবেদন সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। আগামী রবিবার (১৪ মার্চ) পর্যন্ত আবেদন বন্ধ থাকবে। আশা করছি, সোমবার থেকে আবারও আবেদন প্রক্রিয়া শুরু করা যাবে।

বারবার কারিগরি ত্রুটি কেন হচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগে ঠিক ছিল, হঠাৎ কারিগরি ত্রুটি দেখা দিচ্ছে। আশা করছি, সোমবারের পর থেকে আর কোনও সমস্যা হবে না।

এর আগে আবেদন শুরুর দিন ৮ মার্চ রাতে কারিগরি জটিলতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটটি বন্ধ রাখা হয়। পর দিন ৯ মার্চ সকালে সচল হলেও বেশ কয়েকবার সর্ভার ডাউন দেখা যায়। এতে চরম ভোগান্তিতে পড়েন শিক্ষার্থীরা।

উল্লেখ্য, এখন পর্যন্ত ঢাবিতে ১ লাখ ৫ হাজার শিক্ষার্থী আবেদন করেছে।

 

 

সানশাইন/১১ মার্চ/রনি

মার্চ ১১
২১:০২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত