Daily Sunshine

গাজীপুরে মশা নিধনের দাবিতে মশারি মিছিল

Share

সানশাইন ডেস্ক : গাজীপুর সিটি করপোরেশন এলাকায় মশা নিধনের দাবিতে মশারি মিছিল হয়েছে। বুধবার (১০ মার্চ) দুপুরে বাংলাদেশ যুব অধিকার পরিষদ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে মিছিল করা হয়।

যুব অধিকার পরিষদের কর্মীরা শিববাড়ী মোড় থেকে মশারি নিয়ে মিছিল শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে তারা নগর ভবনের প্রবেশ গেটের সামনে অবস্থান নিয়ে সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন যুব অধিকার পরিষদের নেতা ও প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, আরমান হোসেন, মমিন আকন্দ, আসাদুজ্জামান নূর ও শহীদ অহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, ‘নগরীর বিভিন্ন এলাকায় মশার উপদ্রব চরমভাবে বেড়েছে। রাতে মশার যন্ত্রণায় অতিষ্ট হয়ে পড়েছে মানুষ।’

গাজীপুর সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, ইতোমধ্যে সিটি এলাকায় মশা নিধনে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। শিগগিরই কার্যক্রম শুরু করা হবে।

 

সানশাইন/১০ মার্চ/রনি

মার্চ ১০
২০:৩১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত