Daily Sunshine

রাজশাহীতে শেষ হলো নারী বাস্কেটবল প্রশিক্ষণ শিবির

Share

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উদযাপন উপলক্ষে রাজশাহীতে অনুষ্ঠিত হলো নারী বাস্কেটবল প্রশিক্ষণ শিবির। বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের অর্থায়নে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের জিমনাসিয়ামে সাত দিনের এই প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হয়েছিল।

মঙ্গলবার বেলা ১১টায় প্রশিক্ষণ শিবির শেষ হয়েছে। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে সনদ বিতরণ করেন রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব। রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বিশেষ অথিতির বক্তব্য দেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী। স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন ও বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক খায়রুল আলম ফরহাদ।

এ সময় জেলা বাস্কেটবল সমিতির সম্পাদক মোমিনুল আলম, জুডো সম্পাদক সাইফুল ইসলাম কালু, সদস্য সৈয়দ ফরহাদ হোসেন টিপু, বাস্কেটবল ফেডারেশনের প্রশিক্ষক আয়ুব আলী টিংকু, স্থানীয় প্রশিক্ষক মো. পিয়াস প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/০৯ মার্চ/রনি

মার্চ ০৯
১৯:২৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত