Daily Sunshine

রাজশাহীতে সাতদফা দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ব্যবসায়ীরা। কর্মসূচি থেকে তারা সরকারের কাছে সাতদফা দাবি তুলে ধরেন। শনিবার সকালে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এ কর্মসূচি পালিত হয়। রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ এর আয়োজন করে।

ব্যবসায়ীদের দাবিগুলো হলো- অনতিবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়ে ব্যবসা পরিস্থিতি স্বাভাবিক করা, ব্যবসায়ীদের স্বার্থবিরোধী যখন-তখন মেলার আয়োজন বন্ধ করা, সিটি করপোরেশনের হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন ফি সহনীয় মাত্রায় রাখা ও সাইনবোর্ড ফি প্রত্যাহার; আঁকাবাকা রাস্তা সোজা করা, উন্নয়নের নামে হুটহাট দোকানপাট-মার্কেট ভাঙা বন্ধ করা এবং রাজশাহী পাটকল ও চিনিকল রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় আগের মতোই চালু রাখা।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি হারুন-অর-রশিদ। বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক কুমার, ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ফরিদ মাহমুদ হাসান, সহসভাপতি ফৌজদার শফিকুল ইসলাম প্রমুখ।

ব্যবসায়ী ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান স্বজন কর্মসূচি পরিচালনা করেন। কর্মসূচিতে বক্তারা দ্রুত সময়ের মধ্যে তাদের সাতদফা বাস্তবায়নের জন্য সরকারের প্রতি দাবি জানান।

 

সানশাইন/০৬ মার্চ/রনি

মার্চ ০৬
১৯:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত