Daily Sunshine

মাদকের চালান আটক করায় পুরস্কৃত আরএমপির দুই ওসি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ট্রাকসহ ফেনসিডিল আটক করায় আরএমপি দামকুড়া থানা পুলিশের ওসি মাহবুবুর রহমান ও কাশিয়াডাঙ্গা থানা ওসি মাসুদ পারভেজসহ উদ্ধার অভিযানের সকল পুলিশ সদস্যদের সম্মাননা পুরস্কার প্রদান করেছেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। বৃহস্পতিবার আরএমপি সদর দপ্তরে ভালো কাজের পুরস্কার হিসাবে এ সম্মাননা প্রদান করেন পুলিশ কমিশনার।

উল্লেখিত, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ও দামকুড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ট্রাকসহ ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার ও বহনকারী ট্রাক জব্দ করায় ভাল কাজের উৎসাহ প্রদানের লক্ষে উভয় থানার অফিসার ইনচার্জ ও অভিযান পরিচালনাকারী পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান করেন আরএমপি কমিশনার।

সানশাইন/০৫ মার্চ/রনি

মার্চ ০৫
২১:২২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত