Daily Sunshine

সারাদেশের সঙ্গে সিরাজগঞ্জের বাস যোগাযোগ বন্ধ

Share

সানশাইন ডেস্ক : সিরাজগঞ্জে বাস ও সিএনজি অটোরিকশার শ্রমিকদের মধ্যে সংঘর্ষের কারণে বাস ধর্মঘট চলছে। সিরাজগঞ্জ জেলা বাস ও শ্রমিক ইউনিয়নের ডাকে এ ধর্মঘটে জেলায় সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে।

বুধবার (৩ মার্চ) সকাল থেকে সিরাজগঞ্জ পৌর বাস টার্মিনাল ও বাস কাউন্টার থেকে কোনো ধরনের বাস ছাড়েনি। জেলার মধ্য দিয়ে কোনো বাসও চলাচল করতে দেওয়া হচ্ছে না। এত যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।

সিএনজি অটোরিকশার শ্রমিক নেতারা জানান, মঙ্গলবার (২ মার্চ) বিকেলে রাজশাহী শহরে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তার কারণ দেখিয়ে সোমবার (১ মার্চ) দুপুর থেকে বাস চলাচল বন্ধ রাখে সিরাজগঞ্জ জেলা বাস মালিক সমিতি। এতে সিরাজগঞ্জ থেকে রাজশাহীগামী বাস চলাচল বন্ধ ছিল। কিন্তু সিএনজি অটোরিকশা চলছিল। এ নিয়ে বাস ও সিএনজি অটোরিকশার শ্রমিকদর মধ্যে কথাকাটাকাটির একপর্যায় মঙ্গলবার (২ মার্চ) বিকেলে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরই জের ধরে বাস চলাচল বন্ধ করে দিয়েছে জেলা বাস মালিক সমিতি।

সিরাজগঞ্জ জেলা বাস ও শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান শেখ বলেন, অটোরিকশার শ্রমিকরা ইচ্ছাকৃতভাবে বাস শ্রমিকদের ওপর হামলা চালিয়েছে। এই হামলার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস ধর্মঘট চলবে।

সানশাইন/০৩ মার্চ/রনি

মার্চ ০৩
১২:১৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত