Daily Sunshine

স্পেৎসিয়াকে গুঁড়িয়ে জয়ে ফিরলো জুভেন্টাস

Share

সানশাইন ডেস্ক : ঘরের মাঠে মঙ্গলবার রাতে স্পেৎসিয়ার বিপক্ষে সিরি আর ম্যাচটি ৩-০ গোলে জিতেছে জুভেন্টাস। ম্যাচের প্রথমার্ধে শক্তিশালী জুভেন্টাসের বিপক্ষে বেশ ভালোই লড়াই চালিয়েছে স্পেৎসিয়া। তবে দ্বিতীয়ার্ধে আর চ্যাম্পিয়নদের আটকে রাখা সম্ভব হয়নি তাদের পক্ষে। ফেদেরিকো চিয়েসা, আলভারো মোরাতা আর ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে বড় জয় নিশ্চিত করে আন্দ্রে পিরলোর দল।

দ্বিতীয়ার্ধে আক্রমণ শানাতে শুরু করে জুভেন্টাস। এর ফল আসে ম্যাচের দৈর্ঘ্য এক ঘণ্টা ছাড়ানোর পর। ৬২তম মিনিটে বের্নারদেস্কির উঁচু করে বাড়ানো বল ছয় গজ বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় বাঁ পায়ের শটে গোল করেন মোরাতা। প্রথমে লাইন্সম্যান অফসাইডের পতাকা তুললেও পরে ভিএআরের সাহায্যে গোলের বাঁশি বাজান রেফারি।

লিড নেওয়ার পর আরো আগ্রাসী হয়ে ওঠে জুভেন্টাস। ৭১তম মিনিটে ফেদেরিকো চিয়েসার গোলে ব্যবধান দ্বিগুণ করে তুরিনের বুড়িরা। এদিকে ৭৭তম মিনিটে রোনালদোর নেওয়া দুর্দান্ত ফ্রি কিক ঝাঁপিয়ে ফেরান প্রোভেদেল। শেষ পর্যন্ত ৮৯তম মিনিটে সাফল্যের দেখা পান পর্তুগিজ যুবরাজ। ডান দিক থেকে রদ্রিগোর পাস ধরে ডি-বক্সের মুখ থেকে নিখুঁত শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

এদিকে যোগ করা সময়ের শেষ মুহূর্তে গিয়াসি ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় স্পেৎসিয়া। কিন্তু আন্দ্রে গালাবিনোভের দুর্বল স্পট কিক ঠেকিয়ে দেন ভয়চেখ স্ট্যাসনি।

এই জয়ে ২৪ ম্যাচে ১৪ জয় ও সাত ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে তিনে আছে জুভেন্টাস। ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। ৪ পয়েন্ট কম নিয়ে দুইয়ে তাদের নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলান।

সানশাইন/০৩ মার্চ/রনি

মার্চ ০৩
১২:১০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত