Daily Sunshine

দুর্গাপুর ও চারঘাটে নৌকার জয়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুর পৌরসভায় তৃতীয়বারের মত মেয়র নির্বাচিত হয়েছেন তোফাজ্জাল হোসেন। তিনি আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন। তিনি ভোট পেয়েছেন ৮ হাজার ৮২৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির মেয়র প্রার্থী জার্জিস হোসেন সোহেল ভোট পেয়েছেন ৬ হাজার ২৭৩ ভোট। এরা ছাড়াও এ পৌরসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী হাসানুজ্জামান সান্টু (মোবাইল ফোন) ও জাতীয় পার্টির হুমায়ুন কবীর (লাংগল) প্রার্থী ছিলেন।

এদিকে, প্রথম বার আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে রাজশাহীর চারঘাট পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন একরামুল হক। তিনি তার নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১৪ হাজার ৯৮১ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির মনোনিত জাকিরুল ইসলাম বিকুল ভোট পেয়েছেন ২ হাজার ৮১২ ভোট।

 

 

 

সানশাইন/২৮ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ২৮
২০:০৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত