Daily Sunshine

রাজশাহী কলেজে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী কলেজে বিজ্ঞান ক্লাব আয়োজিত ‘বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১’ শেষ হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪ টায় কলেজ মিলনায়তনে বিজয়ী শিক্ষার্থীদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেওয়ার মধ্য দিয়ে অলিম্পিয়াড শেষ হয়।

এর আগে ২০ ফেব্রুয়ারি কলেজের উচ্চ মাধ্যমিক পর্যায়ের সংগঠন রাজশাহী কলেজ বিজ্ঞান ক্লাবের আয়োজনে অনলাইনে অলিম্পিয়াডের কার্যক্রম শুরু হয়। এতে সারা দেশের বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। অলিম্পিয়াডে মুজিব কুইজ, গণিত, রসায়ন, পদার্থ, জীববিজ্ঞান, পোগ্রামিংসহ মোট ১২টি ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয়। প্রত্যেক ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারীদের নিয়ে মোট ৫২ জনকে সনদ ও ক্রেস্ট দেওয়া হয়।

অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর মোহা. আব্দুল খালেকের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, বিজ্ঞান ক্লাব পরিচালনা কমিটির আহ্বায়ক ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. আ ন ম আল মামুন চেীধুরী, বিজ্ঞান ক্লাবের সদস্য ও পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো: আলাউদ্দিন, বিজ্ঞান মেলার স্বেচ্ছাসেবকসহ মেলায় অংশগ্রহনকারী বিভিন্ন কলেজের শিক্ষার্থী।

 

 

 

 

সানশাইন/২৫ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ২৫
২১:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত