Daily Sunshine

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৩

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৩৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ আশরাফ আলী (৫০) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ ইমাম হোসেন (২৮) কে ১৫ পিচ ইয়াবা সহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ ফয়সাল উদ্দিন বাহাদ (৩১) কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে, রাজু (২২), শাহীন (২৮) কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ আফজাল হোসেন রয়েল (৩৮) কে ৪.৫ গ্রাম হেরোইন, কর্ণহার থানা পুলিশ মনিরুল ইসলাম মনির (৩৫) কে ৩ গ্রাম হেরোইন, ডিবি পুলিশ (১) আরিফ (২২) কে ১৫০ গ্রাম গাঁজা, আল আমিন আপেল (২০) কে ১১ গ্রাম হেরোইন, শফিকুল সপু (৪০) কে ৫ গ্রাম হেরোইন, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সানশাইন/২৩ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ২৩
১৯:২৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত