Daily Sunshine

নাটোরে বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

Share

স্টাফ রিপোর্টার , নাটোর : নাটোরে মর্নিং ওয়ার্ক করতে গিয়ে দ্রুতগামী একটি যাত্রিবাহী বাসের ধাক্কায় কোর্ট পুলিশের কর্মকর্তা বিষ্ণুপদ পাল নিহত হন। সোমবার সকালে নাটোর-ঢাকা মহাসড়কে নাটোর শহরের বড়হরিশপুর পুলিশ লাইনস্ এর সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত বিষ্ণুপদ পাল (৪২) বগুড়া সদর থানার সেকেরকোল গ্রামের অমুল্য পালের ছেলে। তিনি নাটোর কোর্ট পুলিশের এটিএসআই পদে কর্মরত ছিলেন।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন জানান, বিষ্ণুপদ পাল সকাল সাড়ে ৬ টার দিকে পুলিশ লাইনস্ থেকে বের হয়ে পায়ে হেটে শহরের দিকে আসছিলেন। পথে পুলিশ লাইনস্ এর পাশেই বড়হরিশপুর শ্মশান গেটের সামনে এসএস ট্রাভেলস নামে দ্রুতগতির একটি যাত্রিবাহি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

বাসের ধাক্কায় বিষ্ণুপদ সড়কের পাশে গুরুতর আহত হয়ে পড়ে যান। ঘটনাটি দুই শিশু দেখতে পেয়ে দৌড়ে পুলিশ লাইন্স গেটে অবস্থানরত পুলিশ সদস্যদের জানায়। পরে পুলিশ সদস্য সহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা দূর্ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, বাসটি আটক করা হয়েছে।

 

সানশাইন/২২ ফেব্রুযারি/রনি

ফেব্রুয়ারি ২২
১৮:৫০ ২০২১

আরও খবর