Daily Sunshine

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার

Share

সানশাইন ডেস্ক : পাবনার চাটমোহরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাসেম আলী (২০) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হাসেম আলী উপজেলার নিমাইচড়া ইউনিয়নের ধানকুনিয়া গ্রামের হালিম আলীর ছেলে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র।

জানা গেছে, উপজেলার নটাবাড়িয়া গ্রামের কলেজ পড়ুয়া (১৭) কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ২ ফেব্রুয়ারি ধর্ষণ করেন হাসেম আলী। এরপর ওই কিশোরী বিয়ের জন্য হাসেমকে বললে তিনি নানা টালবাহানা শুরু করেন। একপর্যায়ে মেয়েটিকে এড়িয়ে চলতে শুরু করেন হাসেম।

পরে শুক্রবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে চাটমোহর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ হাসেম আলীকে গ্রেপ্তার করে।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য পাবনায় ও গ্রেপ্তার আসামিকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সানশাইন/২০ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ২০
২০:০০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত