Daily Sunshine

রাজশাহীতে ৮৯-৯১ উত্তরবঙ্গ বন্ধু উৎসব উদযাপন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রথমবারের মতো উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের বন্ধুদের নিয়ে বন্ধু উৎসব উদযাপন করা হয়েছে। শুক্রবার সকালে দিনব্যাপী সীমান্ত নোঙরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে মেয়রকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের বন্ধুদের নিয়ে বন্ধু উৎসব উদযাপন ব্যতিক্রমী একটি আয়োজন। এই আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘদিন পর বন্ধুদের দেখা হলো, স্মৃতিচারণ হলো, আনন্দে একটি দিন কাটলো। আমার পক্ষ থেকে উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের বন্ধুদের রইলো শুভ কামনা।

মেয়র আরো বলেন, দীর্ঘদিন পর অনেকে রাজশাহীতে এসে দেখছেন, শহরটির পরিবর্তন। এই নগরীকে পরিকল্পিতভাবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। প্রশস্ত সড়ক, ফুটপাত, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ সার্বিক অবকাঠামো উন্নয়ন করা হচ্ছে। শিক্ষানগরী রাজশাহীতে আরো নতুন শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা হচ্ছে। শিল্পায়ন, আন্তর্জাতিক নৌবন্দর প্রতিষ্ঠা সহ বহুমুখী উন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

অনুষ্ঠানে বন্ধু উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মাহফুজুল হাসনাইন হিকোল, যুগ্ম আহ্বায়ক জহুরুল কামাল টনি সহ উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সানশাইন/১৯ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ১৯
১৮:২৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত