Daily Sunshine

বাউয়েটের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

Share

স্টাফ রিপোর্টার , বাগাতিপাড়া : নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। মঙ্গলবার সকালে জাতীয় পতাকাকে সালাম প্রদান ও শান্তির প্রতীক শ্বেত কবুতর উড়ানোর মাধ্যমে দিনের কর্মসূচী শুরু হয়।

স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত অনুষ্ঠানে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল এবং কোষাধ্যক্ষ কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার লে: কর্ণেল (অব.) শেখ মো. শামীম হোসেন, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টো, ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষ শেষ সেমিস্টারের শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ।

সকলের অংশ গ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালী বাউয়েট প্লাজা থেকে শুরু করে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার প্লাজায় ফিরে আসে। সকলের মাঝে মিষ্টি বিতরণ মধ্যদিয়ে প্রথম পর্বের অনুষ্ঠান শেষ হয়। দ্বিতীয় পর্বে বাউয়েট কেন্দ্রীয় মসজিদে দেশের সুখ, শান্তি ও সমৃদ্বি এবং বিশ^বিদ্যালয়ের উত্তরোত্তর উন্নতির জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এছাড়া ক্যাম্পোসের গুরুত্বপূর্ণ সড়কে রঙিন কাপড়ের পতাকা দিয়ে সাজানো হয়।

 

সানশাইন/১৫ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ১৫
২১:০৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত