Daily Sunshine

জনতা ব্যাংকের রাজশাহী বিভাগীয় ব্যবস্থাপক সম্মেলন

Share

স্টাফ রিপোর্টার : জনতা ব্যাংক লি: এর ‘রাজশাহী বিভাগীয় ব্যস্থাপক সম্মেলন ২০২১’ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহীর সারদায় অবস্থিত বাংলাদেশ পুলিশ একাডেমীতে শুক্রবার আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকটির এমডি এবং সিইও বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছালাম আজাদ।

সম্মেলনে রাজশাহী বিভাগের ২০২০ সালের ব্যবসায়িক তথ্য উপস্থাপন করেন সম্মেলনের সভাপতি ও ব্যাংকটির বিভাগীয় জেনারেল ম্যানেজার মো: সাখাওয়াত হোসেন। সম্মেলনে রাজশাহী বিভাগে অবস্থিত জনতা ব্যাংকের ১৪৮টি শাখার ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মলনে জানানো হয়, করোনা মহামারির মধ্যও জনতা ব্যাংকের রাজশাহী বিভাগের শাখাসমূহ ২০২০ সালে ৮২.১৫ কোটি টাকা মুনাফা অর্জন করেছে। এসময়ের মধ্যে ঋণ বিতরণ করা হয় ১,৯১৭.১৫ কোটি টাকা। ৪০৭ জন নারী উদ্যোক্তাদের মাঝে ৫.০৩ কোটি টাকা ঋণ দেয়া হয়। ব্যাংটির ২০২০ সালে রাজশাহী বিভাগকে দেয়া নির্ধারিত লক্ষমাত্রা ছাড়িয়ে গেছে। বিভাগীয় শাখা সমূহের আয় দেখান হয়েছে ২৫৬.৬৩ কোটি টাকা এবং ব্যয় হয়েছে ১৭৪.৪৮ কোটি টাকা। ২০১৯ সালে ৫টি লোকসানী শাখা থাকলেও ২০২০ সালে লোকসানী শাখা কমে হয়েছে ৩টি। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ সরকারের নেয়া উদ্যোগের সাথে তাল মিলিয়ে জনতা ব্যাংক তার গ্রাহকদের সেবা নিশ্চিত করতে ব্যাংকটিতে ডিজিটাল ও অনলাইন সেবা চালু করেছে।

 

সানশাইন/১২ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ১২
১৮:২৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত