Daily Sunshine

চারঘাটে বিএনপির বিদ্রোহী প্রার্থীসহ ৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাট পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষে দিনে এক মেয়র ও ৩ জন সাধারণ কাউন্সিলর পদ প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারি) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল। শেষ দিনে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী নাজমুল হক তার মনোনয়ন প্রত্যাহার করেছেন।

এর আগে মনোনয়ন প্রত্যাহার করেন ৮ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদ প্রার্থী ইমদাদুল হক, তোফাজ্জোল হোসেন ও সোনার উদ্দীন। এতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় কাউন্সিলর নির্বাচিত হচ্ছেন ৮ নং ওয়ার্ডের জাহাঙ্গীর হোসেন ও ৩ নং ওয়ার্ডের কাজী নাজমুল হাসান।

এদিকে ৪ জন প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার শেষে মেয়র পদে ২ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩১ জন এবং সংরক্ষিত নারী আসনে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

রাজশাহীর চারঘাট পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার রবিউল ইসলাম ৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, নির্বাচনী আচরণবিধি ভঙ্গের জন্য মৌখিকভাবে সর্তক এবং সকল প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি মেনে চলতে লিখিতভাবে জানানো হয়েছে। কেউ আইন ভঙ্গ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সানশাইন/১১ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ১১
১৯:০৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত