Daily Sunshine

টিকা গ্রহণ করলেন রাজশাহী পুলিশ কমিশনার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক করোনা টিকা গ্রহণ করেছেন। মঙ্গলবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় তিনি রাজশাহী বিভাগীয় পুলিশ হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিকা গ্রহণ করেন।

এ সময় পুলিশ কমিশনার উপস্থিত সকলকে নির্ভয়ে কোভিড-১৯ এর টিকা গ্রহণে উদ্বুদ্ধ করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম সহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ‍উর্ধ্বতন কর্মকর্তা।

পুলিশ কমিশনার ছাড়াও কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারগণ এবং বিভিন্ন স্তরের কর্মকর্তা ও ফোর্সবৃন্দ। উল্লেখ্য যে, আজকে টিকা প্রদানের লক্ষমাত্রা ২২৫ জন তন্মধ্যে ১৮০ জনকে কোভিড-১৯ এর টিকা প্রদান করা হয়েছে। টিকা প্রদান অব্যাহত রয়েছে।

সানশাইন/১০ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ১০
২০:২২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত