Daily Sunshine

পদ্মাপাড়কে নিয়ে ‘আগামীর রাজশাহী’ শীর্ষক প্রেজেন্টেশন উপস্থাপন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর পদ্মাপাড়ের অবকাঠামো সহ নানাবিধ উন্নয়ন বিয়ষে ‘আগামীর রাজশাহী’ শীর্ষক প্রেজেন্টেশন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নিকট উপস্থাপন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নগর ভবনের মেয়র দপ্তরকক্ষে এই প্রেজেন্টেশন তুলে ধরা হয়। রাসিক মেয়রের আহ্বান ও দিক-নির্দেশনায় বেঙ্গল ইনস্টিটিউট মহানগরী আই বাঁধ থেকে বড়কুঠি হয়ে মিজানের মোড় পর্যন্ত পদ্মাপাড়ের ভূমি উন্নয়ন, অবকাঠামো, বাণিজ্যিক, আবাসিক ও বিনোদনকেন্দ্রের ডিজাইন ও পরিকল্পনা করেছে। প্রেজেন্টেশনের পর পরিকল্পনার সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
প্রেজেন্টেশন প্রদান করেন বেঙ্গল ইনস্টিটিউটের রিসার্চ এন্ড ডিজাইন কো-অর্ডিনেটর নুসরাত সুমাইয়া তনি। সাথে ছিলেন বেঙ্গল ইনস্টিটিউটের সিনিয়র রিসার্র্চ এন্ড ডিজাইন অ্যাসোসিয়েট মো. আরফাজ রাজী ও রিসার্চ এন্ড ডিজাইন অ্যাসোসিয়েট সামিরা মারজিয়া।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী গোলাম মুর্শেদ সহ প্রকৌশল বিভাগের প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সানশাইন/০৯ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৯
২০:২৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত