Daily Sunshine

করোনা টিকা নিন সুস্থ থাকুন : এমপি এনামুল

Share

স্টাফ রিপোর্টার : আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে রাজশাহীর বাগমারায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ভ্যাকসিন (টিকা) কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিকা গ্রহণ করেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, টিকা নিন সুস্থ থাকুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ স্বরুপ এই টিকা প্রদান করা হচ্ছে। করোনার শুরু থেকে এখন পর্যন্ত শক্ত ভাবে মোকাবেলা করে চলেছে। করোনা ভাইরাসের আক্রমণ থেকে সবাইকে রক্ষা করতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। সবাইকে করোনা ভাইরাসের টিকা নেয়ার জন্য আহ্বান জানান এমপি এনামুল হক। কোন ব্যক্তি যেন করোনা ভ্যাকসিনের বাহিরে না থাকে সে ব্যাপারে সবাইকে উৎসাহ প্রদান করেন। তিনি আরো বলেন, করোনার ভ্যাকসিনে কোন ক্ষতিকর উপাদান নেই। যে কোন বয়সী ব্যক্তি এই ভ্যাকসিন নিতে পারবে। নিজে সুস্থ থাকতে অবশ্যই ভ্যাকসিন নেয়া প্রয়োজন।

এ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর সিভিল সার্জন ডাঃ কাইয়ুম তালুকদার, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভাইস চেয়ারম্যান আসাদণজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী প্রমুখ। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চেয়ারম্যান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি করোনা ভাইরাসের ভ্যাকসিন নেয়ার পর পরই উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, মেয়র, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী সহ অনেকেই ভ্যাকসিন নেন।

এরই মধ্যে ৩৫০ জন ব্যক্তি অনলাইনে রেজিষ্টেশন করলেও প্রথম দিনে ৪শত জনকে করোনা ভ্যাকসিন টিকা প্রদান করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানী বলেন, বাগমারায় মোট ১২ হাজার জনের জন্য বরাদ্ধ এসেছে। দুই মেয়াদে তাদেরকে ভ্যাকসিন (টিকা) প্রদান করা হবে।

তিনি আরো বলেন রেজিষ্ট্রেশনকারীদের আগে ব্যাকশিন প্রদান করা হচ্ছে। সেই সাথে যারা টিকা নিতে ইচ্ছুক তারা জাতীয় পরিচয় পত্রের ফটোকপি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাদেরকে টিকা দেয়া হবে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সানশাইন/০৯ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৯
১৮:৪৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত