Daily Sunshine

রাজশাহী বিভাগের ১৯ পৌর মেয়রের শপথ গ্রহণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগের ছয়টি জেলার ১৯ পৌরসভার নবনির্বাচিত মেয়ররা শপথ গ্রহণ করেছেন। একইসঙ্গে এসব পৌরসভার ১৭১ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৫৭ জন কাউন্সিলর শপথ নিয়েছেন। রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর তাদের শপথবাক্য পাঠ করান।

পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে গত ১৬ জানুয়ারি তারা নির্বাচিত হন। পৌরসভাগুলো হলো- সিরাজগঞ্জের সিরাজগঞ্জ, কাজীপুর, উল্লাপাড়া, রায়গঞ্জ ও বেলকুচি; পাবনার ভাগুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও ঈশ্বরদী; রাজশাহীর কাঁকনহাট, আড়ানী ও ভবানীগঞ্জ; নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও গোপালপুর; বগুড়ার সারিয়াকান্দি, শেরপুর ও সান্তাহার এবং নওগাঁর নজিপুর।

সোমবার শপথগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১২টায় প্রথমে নাটোর, রাজশাহী ও নওগাঁ জেলার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। এরপর বেলা ৩টায় পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ করানো হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, মানুষ ভালবেসে, আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। দায়িত্ব পালনের সময় মানুষের সেই আস্থার যেন প্রতিফলন ঘটে। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার পরিচালক জিয়াউল হক উপস্থিত ছিলেন।

 

 

সানশাইন/০৮ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৮
১৮:৫৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত