Daily Sunshine

রাজশাহীতে ৫ শতাধিক মানুষ পেল ফ্রি চিকিৎসা সেবা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে চার সদস্যের একটি মেডিকেল টিম প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ ও শিশুদের উন্নত স্বাস্থ্যসেবা প্রদান করেছেন। এসময় পশ্চিমাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে আগত রোগীদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাসহ বিনামূল্যে ওষুধ দেয়া হয়।

শনিবার সকাল ১০টায় নগরীর বুলনপুর এলাকায় প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের রাজশাহী জেলা শাখার উদ্যোগে দিনব্যাপী এই স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- প্রবীণ হিতৈষী সংঘের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রফিকুজ্জামান বেল্টু। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভানটেজ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্সট্রাকশন লিমিটেডের কো ফাউন্ডার জিয়া সিদ্দিকী।

প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি ডা. জিএম জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভানটেজ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্সট্রাকশন লিমিটেডের পরিচালক আব্দুর রব জদ্দার, প্রবীণ হিতৈষী সংঘের সহ-সভাপতি প্রদীপ মৃধা, সহ-সাধারণ সম্পাদক ডা. মো: শের শাহ, কোষাধ্যক্ষ জহিরুদ্দীন প্রমুখ।

 

সানশাইন/০৭ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৭
১৮:৫৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত