Daily Sunshine

হাজারও নেতা কর্মীর ভালোবাসায় সিক্ত রাজশাহী জেলা আ.লীগের সভাপতি-সম্পাদক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা রাজশাহীর বিমানবন্দরে পৌছালে হাজারো নেতা কর্মীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেয় তাদের কে। সেই সাথে হাজার নেতা কর্মীদের ভালোবাসায় সিক্ত হন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। শনিবার বিকেলে ঢাকা থেকে তারা রাজশাহী শাহমুখদুম বিমানবন্দরে পৌছালে তাদের বরণ করতে হাজারো নেতা কর্মীরা ভিড় জমায় ও ফুলের মালা ও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছো জানায়।

রাজশাহী বিমানবন্দরে রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও মোঃ আয়েন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ চেয়ারম্যানসহ নবনির্বাচিত নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগ এর অনুমোদিত পূর্নাঙ্গ কমিটি হাতে নিয়ে বিমান যোগে রাজশাহীর মাটিতে অবতরণ করা রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা কে কে শুভেচ্ছায় বরণের পর নওহাটা পৌরসভার নৌকার মাঝি মোঃ হাফিজুর রহমান হাফিজ নির্বাচনী জনসভায় যোগ দেন জেলা আওয়ামী লীগ এর সকল সন্মানিত নেতৃবৃন্দ।

সর্বশেষে রাজশাহী জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে তাৎক্ষণিক সভায় প্রাথমিকভাবে বেশকিছু কর্মপরিকল্পনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়, যা পরবর্তীতে পত্রের মাধ্যমে জেলা আওয়ামী লীগ এর সকল নেতৃবৃন্দ সহ সকল উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এর সন্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়কেও সদয় অবহিত করা হবে।

আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহযোগে রাজশাহী জেলার যে সকল পৌরসভায় আগামীতে নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে সেই সকল পৌর নির্বাচনী এলাকায় নৌকার বিজয়ে অংশ নেওয়ার জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় ।

 

সানশাইন/০৬ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৬
২০:০৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত