Daily Sunshine

রাজশাহী ও খুলনার সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী ও খুলনায় কর্মরত সাংবাদিকদের মধ্যে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে জয় পেয়েছে রাজশাহী। এই দলের নাম ‘রাজশাহী গ্ল্যাডিয়েটর’। খুলনার সাংবাদিকদের দলের নাম ছিল ‘খুলনা টাইগার্স’।

শনিবার রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই প্রীতি টেনিস টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে খুলনায় খেলতে গিয়েছিল রাজশাহীর এই দলটি। সেখানেও জয় পায় রাজশাহী।

শনিবার রাজশাহীতে টসে জিতে রাজশাহীকে ব্যাটে পাঠায় খুলনা। স্বাগতিক রাজশাহী ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১৩২ রান। দলের পক্ষে মিলন ৩৮, শাহাজাদা ২৮ ও লেলিন ১৪ রান করেন। বিপক্ষে মতি ১৩, রকি ২২ ও শাহিন ২৬ রানে দুটি করে উইকেট নেন।

সফররত খুলনা টাইগার্স ১৩৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেটে গুটিয়ে যায়। দলের পক্ষে মতি ১১ রান করেন। বিপকেশ লেলিন ৯ রানে তিনটি উইকেট নেন। রাজশাহীর লেলিন ম্যাচ সেরা হন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এ সময় তিনি বলেন, আজ সাংবাদিকরাও খেলাধুলায় ব্যস্ত হয়ে পড়েছেন। এ থেকেই বোঝা যায় খেলাধুলায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। তিনি খুলনা দলকেও নিয়মিত টুর্নামেন্ট আয়োজনের আহ্বান জানান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, শাহেদ রেজা প্রমুখ।

 

সানশাইন/০৬ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৬
১৯:১০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত