Daily Sunshine

ব্যাডমিন্টন খেলায় অংশ নিয়ে চমক দেখালেন প্রতিমন্ত্রী

Share

স্টাফ রিপোর্টার : কখনো গ্রামের মেঠো পথে বাইসাইকেল চালিয়ে ভোট প্রচারনায় আবার কখনো স্কুলে গিয়ে শিক্ষকের ভুমিকায় দেখা গেছে সংসদীয় আসন বাঘা-চারঘাটের এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলমকে। এবার দেখা গেল তার সেই নির্বাচনী এলাকায় খেলার মাঠে। শুক্রবার (০৫ ফেব্রুয়ারী) রাত পৌণে ৮টায় বাঘা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত প্রীতি ব্যাডমিন্টন খেলায় অংশ গ্রহন করেন প্রতিমন্ত্রী।

উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত প্রীতি ব্যাডমিন্টন খেলায় এদিকে আওয়ামী লীগ দলীয় নেতা অপরদিকে উপজেলা প্রশাসনের কর্মকর্তা অংশ নেয়। এ খেলায় অংশগ্রহনকারি আ’লীগ দলের দু’জন হলো- বাংলাদেশ আওয়ামীলীগ বাঘা উপজেলা কমিটির সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এবং দলটির উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির।

উপজেলা প্রশাসনের পক্ষে দু’জন হলো- উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আকতারুজ্জামান। খেলার পরিচালক উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাফর ইকবাল জানান, ৩ সেট খেলার মধ্যে পরপর দু’টিতেই পরাজিত হয় উপজেলা প্রশাসন। ফলে জয়লাভ করে আওয়ামী লীগ।

প্রসঙ্গতঃ, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ভোট প্রচারণায় বাই সাইকেল চালিয়ে এবং নির্বাচিত হয়ে স্কুলে শিক্ষকের ভ’মিকায় ছাত্র পড়িয়ে চমক সৃষ্টি করেন প্রতিমন্ত্রী।

সানশাইন/০৬ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৬
১৮:৪৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত