Daily Sunshine

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরে, বাবা-মেয়ের মৃত্যু

Share

সানশাইন ডেস্ক :পাবনার সাঁথিয়ার ভিটাপাড়া এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে টিনের ঘরের ভেতরে ঢুকে পড়ে। এতে এর নিচে চাপা পড়ে বাবা-মেয়ে নিহত হয়েছেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এ তথ্য জানান।

নিহতরা হলেন দিনমজুর বাবা শাহ বাবু (৩৭) এবং তার মেয়ে বৃষ্টি (১২)। তবে অল্পের জন্য রক্ষা পান শাহ বাবুর স্ত্রী লাকী খাতুন (৩২) ও তিন বছরের ছেলে সাগর।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার রাতে নগরবাড়ি থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৪৫৩২) সিরাজগেঞ্জর বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভিটাপাড়া এলাকায় রাস্তার পাশে টিনের ঘরের ভেতরে ঢুকে পড়ে। এ সময় রাতের খাবার খাচ্ছিলেন দিনমজুর শাহ বাবু ও তার স্ত্রী-সন্তান। হঠাৎ ট্রাকটি ঘরে ঢুকে পড়লে এর নিচে চাপা পড়ে শাহ বাবু ও তার মেয়ে বৃষ্টি ঘটনাস্থলেই মারা যান।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা নিহত দুই জনের মরদেহ উদ্ধার করেছেন। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক-হেলপার পালিয়ে যায়, তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

সানশাইন/০৬ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৬
১৫:০০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত