Daily Sunshine

দুর্গাপুরে কাউন্সিলর পদে ২জনের মনোনয়নপত্র বাতিল

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে ৪৩ জন সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থীদের মধ্যে ২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মনোনয়নপত্রে স্বাক্ষর না থাকা ও ঋন খেলাপীর দায়ে ২জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা।

এছাড়া মেয়র পদে ৪ জন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ সমর্থিত তোফাজ্জল হোসেন, বিএনপি সমর্থিত জার্জিস হোসেন সোহেল, জাতীয় পার্টির হুমায়ন কবীর এবং স্বতন্ত্র প্রার্থী হাসানুজ্জামান সান্টুর মনোনয়পত্র বৈধ বলে ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মহসীন মৃধা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের মিনি কনফারেন্স রুমে পৌরসভা নির্বাচনে অংশ নেয়া মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে পৌরসভার ১নং দেবীপুর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী মাহাতাব আলী ঋণ খেলাপীর দায়ে এবং ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী জলিদা বেগমের মনোনয়ন পত্রে স্বাক্ষর না থাকায় তাদের প্রার্থীতা প্রাথমিক ভাবে বাতিল করা হয়েছে। বাঁকী ৪১জন পুরুষ ও নারী কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে প্রাথমিক ভাবে ঘোষণা দেয়া হয়েছে। এছাড়া মেয়র পদে ৪জন প্রার্থীর মনোনয়নপত্র প্রাথমিক ভাবে বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

 

সানশাইন/০৪ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৪
১৯:৪৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত