Daily Sunshine

ধর্ষণ মামলায় সহকারী স্টেশন মাস্টার গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : ধর্ষণ মামলায় রাজশাহী রেলস্টেশনের সহকারী স্টেশনমাস্টার মঈন উদ্দিন ওরফে আজাদকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে নগরের বোয়ালিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। মঈন উদ্দিন রাজশাহী রেলস্টেশনের সহকারী স্টেশনমাস্টার। তাঁর বাড়ি নগরের শিরোইল এলাকায়।

বৃহস্পতিবার দুপুরে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, আসামিকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে। তিনি আরও বলেন, ধর্ষণের বিষয়টি আসামি অস্বীকার করলেও ঘটনার সঙ্গে তাঁর সম্পৃক্ততা পাওয়া গেছে। এরপরই তাঁকে গ্রেপ্তার করা হয়।

গত ১৮ জানুয়ারি রাতে ধর্ষণের অভিযোগে এক গৃহবধূ (২৫) বাদী হয়ে রাজশাহী মহানগরের বোয়ালিয়া মডেল থানায় মামলাটি করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, ট্রেনে যাতায়াতের পথেই সহকারী স্টেশনমাস্টার মঈন উদ্দিনের সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর তাঁদের মধ্যে ফেসবুক মেসেঞ্জারে কথা হতো। মঈন উদ্দিন ওই নারীকে রেলওয়েতে চাকরি দেওয়ার কথা বলে আট লাখ টাকা চান। আগাম দুই লাখ টাকাও নিয়েছিলেন তিনি।

রেলওয়েতে একটি চাকরির নিয়োগ পরীক্ষার জন্য প্রস্তুতিমূলক বই দেওয়ার কথা বলে ১৭ জানুয়ারি ওই গৃহবধূকে নিজের বাসায় ডাকেন। ওই নারী বাসায় গিয়ে দেখেন কেউ নেই। পরে ফাঁকা বাসায় মঈন উদ্দিন তাঁকে ধর্ষণ করেন। ধর্ষণের পর ঘটনাটি কাউকে না বলার জন্য মঈন উদ্দিন ওই নারীকে হুমকিও দেন।

রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ বলেন, গ্রেপ্তার হওয়ার বিষয়টি শোনেননি, এই প্রথম শুনলেন। দাপ্তরিকভাবে তাঁকে জানানো হবে। গ্রেপ্তার হলে নিয়ম অনুযায়ী প্রথমেই তাঁকে প্রত্যাহার করা হবে।

 

সানশাইন/০৪ ফেব্রুয়ারি/রনি

ফেব্রুয়ারি ০৪
১৮:৪৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত