Daily Sunshine

এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজনে মেয়র

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : নানা আয়োজনে দিনব্যাপী এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ করেন মেয়র।

অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম। অনুষ্ঠানে মাসুদ করিমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন রাসিক মেয়র।

অনুষ্ঠানে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান ড. গোলাম সাব্বির সাত্তার তাপু, সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনুর রহমান টিংকু ও মোঃ খসরু, আজীবন সদস্য ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, নির্বাহী সদস্য কায়সান আহমেদ ও শাহাদত হোসেন সহ টেনিস কমপ্লেক্সের সদস্যবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।

 

 

 

সানশাইন/৩০ জানুয়ারি/রনি

জানুয়ারি ৩০
২০:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত