Daily Sunshine

বগুড়ায় জালভোট দিতে গিয়ে কলেজ অধ্যক্ষ আটক

Share

সানশাইন ডেস্ক : বগুড়ার নন্দীগ্রামে জাল ভোট দিতে গিয়ে পুলিশের হাতে কলেজের এক অধ্যক্ষ আটক হয়েছেন। এ পৌরসভার ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করে নৌকা মার্কায় সিল মারার অভিযোগে ৫০টি ব্যালট পেপার বাতিল করা হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে নন্দীগ্রাম হাজী ওয়াজেদ আলী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও নন্দীগ্রাম মনসুর আলী ডিগ্রি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জাল ভোট দিতে গিয়ে আটক অধ্যক্ষের নাম ওসমান গনি সরকার বেলাল। তিনি নন্দীগ্রাম সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ।

জানা গেছে, নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণকালে হাজী ওয়াজেদ আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নন্দীগ্রাম সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ওসমান গনি সরকার বেলালের নেতৃত্বে নৌকা মার্কার কর্মী-সমর্থকরা কেন্দ্রে প্রবেশ করে ব্যালট পেপারে সিল দেওয়া শুরু করেন।

এ সময় নির্বাচনী দায়িত্বে নিয়োজিত ম্যাজিস্ট্রেট উপস্থিত হলে নৌকা মার্কার কর্মী-সমর্থকরা পালিয়ে যান। পরে মনসুর আলী ডিগ্রি কলেজ কেন্দ্র থেকে ওসমান গনি সরকার বেলালকে আটক করা হয়।

হাজী ওয়াজেদ আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ফারুকুল জানান, জোর করে নৌকা মার্কায় সিল দেওয়া ৫০টি ব্যালট পেপার বাতিল করা হয়েছে। এছাড়া মনসুর হোসেন ডিগ্রি কলেজ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল কাইয়ুম কলেজের অধ্যক্ষকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

সানশাইন/৩০ জানুয়ারি/রনি

জানুয়ারি ৩০
২০:১৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত