Daily Sunshine

রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৬০

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে ৬০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ৪২ ও জেলা পুলিশ ১৮ জনকে গ্রেপ্তার করেছে।

মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, তাদের ১১ থানা পুলিশ নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৪১ ও ডিবি পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ৩ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ও দামকুড়া থানা পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৮ জনকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, তাদের ৬ থানা পুলিশ অভিযান চালিয়ে ১৮ জনকে গ্রেপ্তার করেছে । এদের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ১ জন, বাগমারা থানা ৪ জন, দুর্গাপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৭ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৬ জনকে মাদকদ্রব্যসহ ও ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়।

পুলিশের এই দুই কর্মকর্তা জানান, অভিযানকালে বেশ কিছু পরিমাণ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই অভিযান অব্যাহত থাকবে।

 

সানশাইন/২৮ জানুয়ারি/রনি

জানুয়ারি ২৮
১৯:১৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত