Daily Sunshine

জঙ্গিরা আত্মসমর্পণ করলে পুনর্বাসন করা হবে

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : স্বেচ্ছায় জঙ্গিরা আত্মসমর্পণ করলে পুনর্বাসন করা হবে বলে জানিয়েছেন র‌্যাব-৫ এর রাজশাহীর অধিনায়ক লে. কর্নেল আব্দুল মোত্তাকিম। বুধবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি বলেন, গেল এক বছরে রাজশাহী অঞ্চল থেকে ৫৫ জন জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে।

তবে কেউ যদি নিজের ভুল বুঝতে পেরে ও অনুতপ্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চায়, তাহলে র‌্যাবের পক্ষ থেকে তাকে সহযোগিতা করা হবে। পাশাপাশি কর্মসংস্থানের জন্যও সহায়তা করবে র‌্যাব।

অনুষ্ঠানে র‌্যাব অধিনায়ক জানান, গেল বছরের জানুয়ারি হতে ডিসেম্বর পর্যন্ত রাজশাহী, নওগাঁ, নাটোর ও জয়পুরহাট জেলার বিভিন্ন অভিযানে ৯১টি অবৈধ আগ্নেয়াস্ত্র ২১৯ রাউন্ড গুলি, ৭৬টি ম্যাগজিন, সাড়ে ৫৭ কেজি হেরোইন, ১১ কেজি ৬০০গ্রাম আফিম, ৩৮ হাজার ৪৮৭ বোতল ফেনসিডিল, একলাখ ৮৯ হাজার ৯৯১ পিস ইয়াবা ও ৪১৩ বোতল বিদেশী মদ জব্দ করেছে।

এছাড়া অস্ত্র ও মাদক ব্যবসায়ী, ভূয়া ডাক্তার চাঞ্চল্যকর পলাতক আসামীসহ মোট তিন হাজার ৭১জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে গত পহেলা জানুয়ারি হতে ১১ জানুয়ারি পর্যন্ত র‌্যাব সেবা সপ্তাহ উদযাপন করা হয়েছে। এসময় এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, বৃক্ষ রোপণ, রক্তদান ও দুস্থদের মাঝে কম্বল বিতরণসহ দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন র‌্যাব অধিনায়ক।

 

সানশাইন/২৭ জানুয়ারি/রনি

জানুয়ারি ২৭
১৯:০৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত