Daily Sunshine

চারঘাটে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : সুস্থ সবল জাতি চাই, পুষ্টিসম্মত নিরাপদ খাদ্যেও বিকল্প নেই এই প্রতিপাদ্য বিষয়ক সামনে রেখে সোমবার সকালে পরিষদ সম্মেলন কক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও চারঘাট উপজেলা প্রশাসন আয়োজনে মুজিব বর্ষে কোভিড/১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা নিরাপদ খাদ্য অফিসার সুমাইয়া আফরিন জিনিয়া সঞ্চালনায় উপজেলা সহকারী কমিশনার ভুমি কর্মকর্তা নিয়তি রানী কৈরীর সভাপতিত্বে সেমিনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা বেগম,শিক্ষা অফিসার রশিদা ইয়াসমিন, চারঘাট এমএ হাদী কলেজের অধ্যক্ষ সাহাজ উদ্দিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মলিউজ্জামান সজীব, উপজেলা প্রানীসম্পদ ভেটেনারী সার্জেন নাজনীন নাহার,মাধ্যমিক সুপারভাইজার রাহিদুল ইসলাম,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, শ্রী কৃঞ্চ মিষ্টিভান্ডার হোটেল সুনিল কুমার সাহা, রাজ হোটেল মালিক নবাব আলী,সারদা ইসলামিয়া বেকারী মালিক কামরুজ্জামান,চারঘাট বাধন বেকারী আজিজুল হক এবং জেলা খাদ্য অফিস সহায়ক তাসলিমা খাতুনসহ ইউপি চেয়ারম্যান,শিক্ষক,সরকারী কর্মকর্তা ও খাদ্য ব্যবসায়ী প্রতিনিধি সমন্বয়ে উপজেলা পর্যায়ে শীর্ষক জনসচেতনতামুলক এই সেমিনারে অংশগ্রহন করেন।

বক্তারা বলেন, ফলমুল ও শাকসবজিতে ফরমালিন ব্যবহার না করে বা প্রয়োগ বিষয়ে বিভ্রান্ত দূরীকরণ করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান। নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর অধীনে ও উচ্চতর দন্ডযোগ্য অপরাধের জন্য বিশেষ আদালত বা ট্রাইব্যুনালে মামলা করা যাবে।

সানশাইন/২৫ জানুয়ারি/রনি

জানুয়ারি ২৫
২০:১৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত