Daily Sunshine

বাগমারায় উদ্ধারকৃত অজ্ঞাত নারীর পরিচয় মেলে নি এখনও

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা : রাজশাহীর বাগমারায় খাল থেকে বুধবার (২০ জানুয়ারী) উদ্ধারকৃত অজ্ঞাত নারীর পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি থানা পুলিশ। তবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেই নিজেদের দায় থেকে মুক্তি নিয়েছেন পুলিশ।

পুলিশের এমন কর্মকান্ডে হতভাগ হয়েছেন এলাকার সচেতন মানুষ। তারা ধারনা করছেন নারীটিকে ভাড়াতে হিসেবে বাহিরে থেকে নিয়ে এনে সংঘবদ্ধ ভাবে ধর্ষনের পর তাকে হত্যা করে খালের পানিতে বাতরাজের মধ্যে ডুবিয়ে রাখে। পুলিশ অজ্ঞাত নারীর লাশটি উদ্ধার করলেও তা সাংবাদিকদের তথ্য দিতে চাননি। সব সময় পুলিশ বিষয়টি ধামা দিতেই সংবাদকর্মীদের আড়াল করে চলতে দেখা গেছে। পুলিশের এমন কর্মকান্ডে ক্ষোভ প্রকাশ করেছেন এলাকার সচেতন মানুষ।

গত বুধবার সকালে এলাকার কিছু যুবক মাড়িয়া ইউনিয়নের অনন্তপাড়া গ্রামের খালটিতে মাছ ধরতে যায়। সেখানে মাছ ধরতে যাওয়া যুবকেরা একটি লাশ দেখতে পায়। বিষয়টি তারা বাড়ির অভিভাবককে জানান। অভিভাবকেরা ঘটনাটি ইউপি চেয়ারম্যান আসলাম আলী আসকানকে জানান। আসকান আলী ঘটনাটি মুঠোফোনে বাগমারা থানার পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থল লাশটি উদ্ধার করেন এবং সুরুতহাল রিপোর্ট তৈরী করে মর্গে প্রেরন করেন। তথ্য সংগ্রহের জন্য সংবাদ কর্মীরা বার বার যোগাযোগ করলেও ওসি তাদের কোন তথ্য দেননি।

তবে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরির্দশক(এসআই) রিপন কুমার জানান, থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। মর্গের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা ও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ধারনা করা হচ্ছে অজ্ঞাত নারীর পরিচয় অন্ধকারেই থাকবে বলে অনেকেই ধারনা করছেন। নাম জানাতে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি জানান, প্রতি রাতেই রাজশাহী শহর থেকে একাধিক যৌনকর্মী নারী বাগমারাতে দেহ ব্যবসার জন্য আসেন। অজ্ঞাত নারীটিও হয়তো দেহ ব্যবসার জন্য বাগমারার মাড়িয়া ইউনিয়নের অনন্তপাড়া গ্রামে আসছিল। দেহ ব্যবসা শেষে কোন কোন্দলের কারনেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তারা ধারনা করছেন। তারা প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ তার ব্যবহৃত সরকারী মুঠোফোনটি রিসিভ করেননি।

তবে মামলার তদন্তকারী কর্মকর্তা রিপন কুমার জানিয়েছেন, অজ্ঞাত নারীর পরিচয়ের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। পরিচয় পেলেই প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।

 

সানশাইন/২১ জানুয়ারি/রনি

জানুয়ারি ২১
১৮:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত