Daily Sunshine

বিরতি নেবেন প্রভাস

Share

সানশাইন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ সিনেমায় অভিনয় করে খ্যাতির শিখরে পৌঁছে যান তিনি। এখনো বেশ কটি বড় বাজেটের সিনেমার কাজ তার হাতে রয়েছে। এসবের কাজ শেষ করেই লম্বা বিরতিতে যাবেন প্রভাস।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রাধা কৃষ্ণ পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষ করেছেন প্রভাস। এতে তার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। ওম রাউত নির্মাণ করছেন ‘আদিপুরুষ’ চলচ্চিত্রটি। নাগ অশ্বিন নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন, প্রশান্ত নীল নির্মাণ করছেন ‘সালার’ নামে একটি সিনেমা। বড় বাজেটের এসব সিনেমা একাধিক ভাষায় নির্মিত হবে। সিনেমাগুলোর কাজ শেষ করতে দেড় বছরের মতো সময় নেবেন প্রভাস। তারপর দীর্ঘ বিরতিতে যাবেন এই অভিনেতা।

সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেন—প্রভাস বড় বাজেটের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতগুলো সিনেমার কাজ একসঙ্গে হাতে নেওয়ার কারণ হলো, কাজগুলো শেষ করে দীর্ঘ এক বছরের বিরতিতে যাবেন প্রভাস।

এদিকে খুব শিগগির ‘সালার’ সিনেমার শুটিং শুরু করবেন প্রভাস। গত ১৫ জানুয়ারি হায়দরাবাদে এর মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে ভিন্ন এক প্রভাসকে দেখা যাবে বলে জানা গেছে। ইতোমধ্যে সিনেমাটির জন্য বিশেষ প্রস্তুতি শুরু করেছেন প্রভাস। পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

 

সানশাইন/১৮ জানুয়ারি/রনি

জানুয়ারি ১৮
১২:২৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত