Daily Sunshine

কাটাখালীতে হাজারো শীতার্ত পেলেন কম্বল

Share

স্টাফ রিপোর্টার : কাটাখালী পৌরসভার হাজারো দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে উন্নত মানের কম্বল বিতরণ করা হয়েছে। কাটাখালি পৌরসভার সার্বিক তত্বাবধানে এবং আরএমপির উদ্যোগে রবিবার বিকেলে মাসকাটাদীঘি হাইস্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী।

প্রধান অতিথির বক্তব্যে আরএমপি কমিশনার বলেন, রাজশাহী মহানগরীকে ‘নিরাপত্তার নগরী’ হিসেবে আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ঘোষণা দিতে চাই। রাজশাহী নগরীকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে। প্রতিটি মানুষ এর সুফল ভোগ করবে। রাজশাহী নগরী হবে শান্তির নগরী। এর জন্য আমি সকলের সহযোগীতা চাই। মহানগরীতে কোনো মাদক থাকবে না, জঙ্গিবাদ থাকবে না, সন্ত্রাসী থাকবে না। এই শান্তির নগরীকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার জন্য নগরীর সকলের সহযোগীতা চাই। যারা মাদকাসক্ত তাদের পুনর্বাসন করা হবে। তার পরেও যদি কেউ মাদকের সাথে জড়িত থাকে তবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী তার বক্তব্যে বলেন, এখন থেকে কাটাখালীতে যে কাজগুলো হবে তা হবে সুশৃঙ্খল ও গোছানো। নাগরিক হিসেবে যার যা পাওনা তা তাকে বুঝিয়ে দেয়া হবে। ভোটের রাজনীতি কাটাখালীর মাটিতে আমি আর করতে চাই না। কাটাখালীর মানুষের যে শ্রদ্ধা পেয়েছি তার জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। এসময় তিনি সম্প্রতি অনুষ্ঠিত কাটাখালী পৌর নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে পারায় আরএমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আব্বাস আরও বলেন, মাদক সেবন করতে কাটাখালীতে কেউ প্রবেশ করলে তাকে পুলিশে ধরিয়ে দেয়া হবে। অপরাধী যেই হোক, যে দলেরই হোক বা যারই আত্মিয় হোক কাউকেই আর ছাড় দেয়া হবে না। সকলকে আইনের আওতায় আনা হবে। এসময় তিনি কাটাখালী পৌরসভায় এলাকায় সিসি ক্যামেরা স্থাপনের জন্য আরএমপি কমিশনারকে অনুরোধ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহমখদুম জোনের উপপুলিশ কমিশনার, মতিহার জোনের ডিসি এবং এডিসি। আরো উপস্থিত ছিলেন, কাটাখালী পৌর এলাকার স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গ।

 

 

 

 

সানশাইন/১৭ জানুয়ারি/রনি

জানুয়ারি ১৭
২০:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত