Daily Sunshine

রাজশাহীতে যাত্রা শুরু করলো এজি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এজি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজের উদ্বোধন করেছেন বিসিক এর চেয়ারম্যান মোশতাক হাসান। শনিবার বিকেলে বিসিক শিল্পনগরী এলাকায় এই শিল্পকারখানাটির উদ্বোধন করা হয়। প্রায় ৭ হাজার বর্গ ফুটের ওপর স্থাপিত এই শিল্পকারখানাটি শনিবার থেকে বাণিজ্যিক ভাবে উৎপাদন শুরু করলো। এই প্রতিষ্ঠানটি এজি প্লাস্টিক ইন্ডাষ্ট্রিজের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

এসময় উপস্থিত ছিলেন, এজি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজের পরিচালক আব্দুল গনি, সহ-উদ্যোক্তা সুফিয়া খাতুন, ফিনানসিয়াল অফিসার জাকিয়া সুলতানা, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আলহাজ্জ আব্দুল মালেক, বিসিকের ডিজিএম জাফর বায়েজিদ ও বিসিক শিল্প নগরী কর্মকর্তা ফয়সাল আহমেদ সহ শিল্পকারখানাটির কর্মকর্তাবৃন্দ।

এজি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজের পরিচালক আব্দুল গনি জানান, এই শিল্পকারখানায় পেপারের মাধ্যমে করোগেটেড কার্টুন তৈরি করা হবে। যা ওষুধ সহ বিভিন্ন পণ্য বাজারজাত করণে ব্যবহার করা হয়। রাজশাহীতে এধরণের প্রতিষ্ঠান এটাই প্রথম। এখানে আপাতত কর্মসংস্থান হবে ২৫ জনের, যা আগামীতে আরো বৃদ্ধি পাবে।

 

সানশাইন/১৬ জানুয়ারি/রনি

জানুয়ারি ১৬
২০:৪৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত