Daily Sunshine

আড়ানী পৌরসভায় আ’লীগ বিদ্রোহী মুক্তারের জয়

Share

স্টাফ রিপোর্টার ,বাঘা : রাজশাহীর বাঘার আড়ানী পৌরসভায় কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে এই প্রথম ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে জয়গননেছা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এখানে আ’লীগের দলীয় প্রার্থী শহীদুজ্জামান শাহীদকে ১৬০৪ ভোটের ব্যাবধানে বিজয়ী হয়েছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী মুক্তার আলী।

পৌর এলাকার ৯ টি কেন্দ্রের ফলাফলে মুক্তার আলী নারিকেল গাছ প্রতিকে পেয়েছেন ৫৯০৪ । তার নিকটতম আ’লীগ মনোনীত প্রার্থী শহীদুজ্জামান শাহীদ নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৪৩০০। এখানে ১২৭৬ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী তোজাম্মেল হক ।

এদিকে নির্বাচনের ফলাফল পাওয়ার পর মুক্তার আলী স্থানীয় সাংবাদিকদের বলেন, নৌকা আমার প্রতিদ্বন্দ্বী ছিল না। আমার প্রতিদ্বন্দ্বী ছিল ব্যাক্তি। আমি বিজয়ী হয়ে সেটি প্রমান করেছি। আমার নেতা স্থানীয় সাংসদ শাহরিয়ার আলম তিনি ঢাকা থেকে বাড়িতে এসে ভোট দিয়েছেন এ জন্য আমি তাঁর প্রতি কৃতঙ্গ। আমি মনোনয়ন পাইনি তার পরেও কৃতঙ্গতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। আমার একটিই ওয়াদা আমি যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বেচেঁ থাকবো এবং এলাকার মানুষের জন্য খেদমত করে যাবো।

সরেজমিন বিভিন্ন কেন্দ্র ঘুরে লক্ষ করা গেছে, সকাল ৮ টার পর থেকে দুপুর পর্যন্ত নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি। এরপর দুপুর থেকে বিকেল ৪ টা পর্যন্ত পুরুষ ভোটারদের লাইন ছিল চোখে পড়ার মতো।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শাহিন রেজা আনুষ্ঠানিক ভাবে উপজেলা হলরুম থেকে এ ফলাফল নিশ্চিত করেন। এ সময় তাঁর পাশে ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম-সহ আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা বৃন্দ।

 

 

সানশাইন/১৬ জানুয়ারি/রনি

জানুয়ারি ১৬
১৯:৪৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত