Daily Sunshine

রাত পোহালেই ভবানীগঞ্জে ভোট, কেন্দ্র পরিদর্শন করলো মহিলা আ’লীগ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় রাত পোহালেই ভোট অনুষ্ঠিত হবে। প্রচার-প্রচারনায় নির্বাচন কমিশনের দেয়া নির্ধারিত সময় পার হলেও প্রার্থী ও ভোটারদের মাঝে ব্যাপক উদ্দিপনা বিরাজ করছে। ইতিমধ্যেই পৌরসভার নয়টি কেন্দ্রেই নির্বাচনের যাবতীয় সামগ্রী পৌছে গেছে। কেন্দ্রগুলোর সামনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী সদস্যদের পোষ্টার সাঁটানো হয়েছে।

এছাড়াও আজ শুক্রবার বিকেল থেকেই উপজেলা মহিলা আওয়ামীলীগের সদস্যরা নয়টি কেন্দ্রই পরিদর্শন করে দায়িত্বপ্রাপ্ত এজেন্টদের সঙ্গে দিক নির্দেশনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারন সম্পাদক কহিনুর বানু, জেলা পরিষদের সদস্য নার্গিস বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, আইন বিষয়ক সম্পাদক রোজিনা সুলতানা রোজি, আ’লীগের সদস্য শাফিনুর বেগম প্রমূখ।

এদিকে নির্বাচন কে সামনে রেখে সংহাত এড়াতে পুরো পৌরসভা জুড়ে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের টহল জোরদার রয়েছে। নির্বাচনে মেয়র পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দীতা করলেও মুলত লড়াই হবে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মালেক মন্ডল, ধানের শীষ প্রতীকের আব্দুর রাজ্জাক প্রামানিক এবং স্বতন্ত্র প্রার্থী এসএম মামুনুর রশিদ মামুন এর মধ্যে। অপর স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের কামাল হোসেনের ভোটের মাঠে দায়সারা প্রচারনা লক্ষ করা গেছে। ভবানীগঞ্জ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৪৪০৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৭১৯০ ও নারী ভোটার সংখ্যা ৭২১৫জন। শনিবার (১৬জানুয়ারী) সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট অনুষ্ঠিত হবে।

সানশাইন/১৫ জানুয়ারি/ এমওআর

জানুয়ারি ১৫
২০:২৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত