Daily Sunshine

নগরীতে পিঠা উৎসব ও কুটির শিল্প মেলার উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর থিম ওমর প্লাজায় পিঠা উৎসব ও কুটির শিল্প মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর থিম ওমর প্লাজায় উইমেন এন্টারপ্রিনিয়ার্স (ওয়েব) রাজশাহী জেলা ও থিম ওমর প্লাজার যৌথ উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল ফিতা কেটে এই মেলার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে জেলা প্রশাসক বিভিন্ন স্টল ঘুরে দেখেন ও বিক্রেতাদের সাথে কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুজ্জামান মনি, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মো. মনিরুজ্জামান মনি, উইমেন এন্টারপ্রিনিয়ার্স (ওয়েব) রাজশাহী’র সভানেত্রী আঞ্জুমান আরা পারভিন লিপি, জাতীয় মহিলা সংস্থা রাজশাহী’র সভাপতি মর্জিনা পারভীন, ওমর প্লাজার ব্যবসায়ী ও গোদাগাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমূখ।

উল্লেখ্য ১৫ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত এ মেলা চলবে। মেলায় প্রায় ৫০ টি কুটির শিল্পের স্টল ও প্রায় ৩০ টি শীতকালীন পিঠা সহ বিভিন্ন ধরনের পিঠার স্টল অংশ নিয়েছে।

 

 

সানশাইন/১৫ জানুয়ারি/রনি

জানুয়ারি ১৫
১৯:৫০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত