Daily Sunshine

প্রার্থীর ভাই নিহত, ৫ ঘণ্টা পর মিললো প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লাশ

Share

সানশাইন ডেস্ক : ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনে নির্বাচনী সহিংসতা আর উত্তেজনা বেড়েই চলেছে। আসন্ন পৌর নির্বাচনে সহিংসতায় কাউন্সিলর প্রার্থীর ছোট ভাই নিহতের প্রায় ৫ ঘণ্টা পর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাত আনুমানিক ৯টার দিকে পৌর এলাকার কবিরপুরের ভূইমালী পাড়া এলাকায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক প্রার্থীর ভাই আওয়ামী লীগ নেতা লিয়াকত হোসেন বল্টু নিহত হন। এর প্রায় ৫ ঘণ্টা পর রাত দেড়টার দিকে প্রতিপক্ষ কাউন্সিলর পদপ্রার্থী মো. আলমগীর খাঁন বাবুর লাশ উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বুধবার রাতে প্রচারণাকালে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কবিরপুর এলাকায় কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন ও আলমগীর হোসেন খাঁন বাবুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে শওকত আলীর ছোট ভাই লিয়াকত আলী বল্টুসহ ৬ জন আহত হন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে বল্টু মারা যান। তিনি শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. তাপস কুমার সরকার জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই লিয়াকত আলী বল্টুর মৃত্যু হয়। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়েছে নিহতের স্বজনরা।

নির্বাচনী সহিংসতায় প্রার্থীর ভাই নিহতের খবর ছড়িয়ে পড়ার পরই নির্বাচনী এলাকার পরিবেশ উত্তপ্ত হয়ে উঠে। কিন্তু এরইমধ্যে বল্টু নিহতের ৫ ঘণ্টা পর মধ্যরাতে পাশ্ববর্তী কুমার নদ থেকে একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন খাঁন বাবুর লাশ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখনও মৃত্যুর কারণ জানা যায়নি।

আগামী ১৬ জানুয়ারি শৈলকুপা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ রাত ১২টা থেকে নির্বাচনী প্রচার-প্রচারণা শেষ হচ্ছে।

তবে ভোট শুরুর দুদিন আগে প্রার্থী ও প্রার্থীর ভাই নিহতের ঘটনায় গোটা নির্বাচনী এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সানশাইন/১৪ জানুয়ারি/রনি

জানুয়ারি ১৪
১৩:২৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত