Daily Sunshine

অন্যায়কে সাপোর্ট দেয়ার সুযোগ নেই : জেলা প্রশাসক

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, অর্থ নৈতিক উন্নতি জীবনকে স্বচ্ছল করতে পারেনা। আমি যদি সৎ না হয়,তাহলে আমার কর্মকর্তারা দুর্ণীতি করবেন। বর্তমানে সেই সুযোগ নেই। কারণ দেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। এখন সততায় শক্তি। সোমবার (১১-জানয়ারি) সকালে বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত সভায় জেলা প্রশাসক বলেন, এখন চারিদিকে সচেতনতা সৃষ্টি হয়েছে। এমন এক সময় ছিল, একজন সাধারণ মানুষ জেলা প্রশাসকের সাথে সাক্ষাত করতে পারতো না। কিংবা পারলেও তিন-চার দিন ঘুরা লাগতো। অথচ এখন জেলা প্রশাসক স্ব-শরীলে সাধারণ মানুষের সামনে এসে কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়ন করতে হলে যুব সমাজকে মাদক থেকে সরিয়ে আনতে হবে। বাল্য বিয়ে বন্ধ করতে হবে। শিক্ষার প্রসার ঘটাতে হবে। তা না হলে উন্নয়ন সম্ভব নয়। এ ক্ষেত্রে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি কিংবা সমাজের সচেতন ব্যক্তিরা যদি নীতিগত ভাবে সৎ হোন, তাহলে অনিয়ম-দুর্নীতি কমে যাবে। সমাজ তথা দেশের উন্নয়ন হবে।

এর আগে জেলা প্রশাসককে ফুল দিয়ে শিক্ত করেন, বাঘা উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,শিক্ষক সমিতি প্রাথমিক ও মাধ্যমিক এবং বাঘা প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠন। এ সময় জেলা প্রশাসক বলেন, কর্মস্থল থেকে বিদায় বেলায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ফুলের শুভেচ্ছা নিয়ে যেতে পারলে নিজেকে গর্বিত মনে করবো।

সভায় বক্তব্য রাখেন, বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস সরকার, ইউপি চেয়ারম্যান আজিজুল আযম, ইউপি চেয়ারম্যান মেরাজ সরকার,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আকতারুজ্জামান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী রতন কুমার ফৌজদার, মুক্তিযোদ্ধা রয়েজ উদ্দীন, অধ্যক্ষ নছিম উদ্দীন,প্রধান শিক্ষক আনজারুল ইসলাম, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা ও সাধারন সম্পাদক নুরুজ্জামান।

সানশাইন/১১ জানুয়ারী/ রোজি

জানুয়ারি ১১
১৮:৫৬ ২০২১

আরও খবর