Daily Sunshine

খেলতে বের হওয়া স্কুলছাত্রের লাশ মিলল বাঁশঝাড়ে

Share

সানশাইন ডেস্ক : খেলাধুলা করার জন্য শনিবার বিকেলে বাড়ি থেকে বের হয়েছিল সনাতন বর্মন (১৪) নামে এক স্কুলছাত্র। এরপর সে আর বাড়ি ফেরেনি। রোববার সকালে একটি বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রামচন্দ্রপুর হিন্দুপাড়া গ্রামে। নিহত সনাতন বর্মন উপজেলার বাগজানা ইউনিয়নের খোর্দাপাড়া গ্রামের নবদিব বর্মনের ছেলে। সে বাগজানা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সনাতন বর্মন বাগজানা খোর্দাপাড়া গ্রামে তার নানার বাড়ি থেকে পড়াশোনা করত। শনিবার বিকেলে সে খেলাধুলা করার জন্য বাড়ি থেকে বের হয়েছিল। এরপর সনাতন আর বাড়ি ফেরেনি। রোববার সকালে পার্শ্ববর্তী পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের একটি বাঁশঝাড়ে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন বলেন, শনিবার রাত ৮টার পর থেকে ওই কিশোর নিখোঁজ ছিল। রোববার সকালে খবর পাওয়া যায় সনাতনকে কে বা কারা হত্যা করে বাঁশঝাড়ে ফেলে রেখেছে।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট হাতে পেলেই মৃত্যুর মূল কারণ জানা যাবে।

সানশাইন/১০ জানুয়ারি/রনি

জানুয়ারি ১০
১৯:৪৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত