Daily Sunshine

ছিন্নমূল শীতার্তদের পাশে ছাত্রলীগ নেতা রাসিক

Share

স্টাফ রিপোর্টার : ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের তীব্রতায় বেশি অসহায় হয়ে পড়েছেন সমাজের গৃহহীন ও ছিন্নমূল মানুষেরা। আর তাই শীতার্ত অসহায় ছিন্নমূল মানুষকে একটু উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে রাজশাহী মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ও রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসিক দত্ত।

বুধবার মধ্যরাতে নগরীর ভদ্রা, রেলগেট, রেলস্টেশন, নিউমার্কেট, জিরো পয়েন্ট, কোর্ট স্টেশনসহ বিভিন্ন এলাকায় দুইশত অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা রাসিক বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমার পক্ষে যতটুকু সম্ভব হয়েছে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। আমার অভিভাবকদ্বয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন চাচা ও ডাক্তার আনিকা ফারিহা জামান অর্ণা আপুর দিক নির্দেশনায় এই তীব্র শীতে অসহায় মানুষের কথা চিন্তা করে মধ্যরাতে শহরের ফুটপাতে শুয়ে থাকা অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি। যার যার সামর্থ্য অনুযায়ী এসব মানুষের পাশে থাকা উচিত।

কম্বল বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সম্রাট, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাহুল ভট্টাচার্য, ২৩নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য বিশাল দাস, হ্যাপি মামুন, রাকিব, সঞ্জু, তারেক প্রমূখ।

 

 

সানশাইন/০৬ জানুয়ারি/রনি

জানুয়ারি ০৬
১৯:৪৩ ২০২১

আরও খবর