Daily Sunshine

নগ্ন হয়ে ভাইরাল শহিদের সহ-অভিনেত্রী

Share

সানশাইন ডেস্ক : অভিনেত্রী বনিতা খারাত। শহিদ কাপুর অভিনীত বহুল আলোচিত ‘কবির সিং’ সিনেমায় পুষ্পা চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি ক্যামেরার সামনে নগ্ন হয়ে ভাইরাল হয়েছেন বনিতা। একটি ক্যালেন্ডার শুটের জন্য নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন এই অভিনেত্রী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন তিনি। এতে নিজের নগ্ন দেহ একটি ঘুড়ি দিয়ে ঢেকে রেখেছেন।

কেন হঠাৎ এমন ছবি তুলতে গেলেন বনিতা? মূলত, প্রথাগত সামাজিক সংস্কার এবং তথাকথিত সৌন্দর্যের সংজ্ঞাকে চ্যালেঞ্জ জানাতে ও ‘বডি পজিটিভিটি’ নিয়ে বার্তা দিতেই এমনটা করেছেন তিনি। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘নিজের প্রতিভা, প্যাশন, আত্মবিশ্বাস এবং নিজের শরীর নিয়ে আমি গর্বিত। কারণ এটাই আমি।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী। অনেকেই তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। ‘কবির সিং’ সিনেমার মাধ্যমে বিশেষ পরিচিতি পেলেও মারাঠি সিনেমা জগতের পরিচিত মুখ বনিতা। ‘ভিকি ভেলিঙ্গকার’ সিনেমাতে তার অভিনয় সকলের নজর কেড়েছিল।

সানশাইন/০৬ জানুয়ারি/রনি

জানুয়ারি ০৬
১২:৫৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত