Daily Sunshine

সিটি সেন্টারে কসমেটিকস্ ফ্লোরের দোকান পজিশন ক্রেতাদের কাছে হস্তান্তর

Share

স্টাফ রিপোর্টার : শনিবার দুপুর দুইটার সময় রাজশাহী নগরীর প্রাণকেন্দ্র সোনাদীঘি মোড়ে উত্তরবঙ্গের অভিজাত বহুতল মাল্টিকমপ্লেক্স মার্কেট সিটি সেন্টারের দ্বিতীয় তলার কসমেটিকস্ ফ্লোরের চারটি দোকান প্রথম ধাপে ক্রেতাদের কাছে আনুষ্ঠানিক হস্তান্তর করেন রাজশাহী-৫ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিঃ এনামুল হক।

রবিবার (২৭ ডিসেম্বর) দ্বিতীয় ধাপে আরো কিছু দোকান পজিশন ক্রেতাদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান মার্কেট কর্তৃপক্ষ। সর্বমোট ১৮টি দোকান ছাড়াও উক্ত ফ্লোরে রয়েছে ব্যাংকের দুটি এটিএম বুথ। দোকান হস্তান্তর চুক্তিপত্র এমপি এনামুল হক নিজের হাতে পজিশন ক্রেতাদের কাছে হস্তান্তর করেন।

উক্ত সময় এমপি এনামুল হক ছাড়াও আরো উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক আফজাল হোসেন, নির্মাণাধীন মার্কেট সিটি সেন্টারের প্রজেক্ট ম্যানেজার আফসারি, প্রজেক্টের চীফ ইঞ্জিনিয়ার সুলতানুল ইসলাম, এনা প্রপ্রার্টিজ রাজশাহী শাখার রিজিওনাল ম্যানেজার সারোয়ার জাহান, সাংবাদিক জিল্লুর রহমানসহ অন্যান্য ব্যক্তিবর্গ। উক্ত সিটি সেন্টারে দোকানের পজিশন হাতে পেয়ে পজিশন ক্রেতারা অভিভূত হয়েছেন।

সিটি সেন্টারের দ্বিতীয় তলায় দোকানের পজিশন ক্রেতা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর আব্দুল্লাহ আনসারি বলেন, দোকানের চুক্তিপত্র হাতে পেয়ে খুব ভাল লাগছে। তিনি ১১৭ নাম্বার দোকান কিনেছেন। তিনি সিটি সেন্টারের মতো অভিজাত একটি মার্কেটে দোকানের পজিশন কিনতে পেরে গর্ব বোধ করছেন। কারণ, এমন একটি মাল্টিকমপ্লেক্স মার্কেটে দোকানের পজিশন কিনতে পারাটা অনেক ভাগ্যের বিষয় বলেও তিনি মন্তব্য করেন।

অবসরপ্রাপ্ত সরকারি চাকুরিজীবি গোলাম কবীর কিনেছিলেন ১১৮ নম্বর দোকান। তিনিও সিটি সেন্টারের মতো অভিজাত একটি বহুতল মার্কেটে দোকানের পজিশন কিনতে পেরে অভিভূত হয়েছেন। মিলন হোসেন কিনেছেন ১৩৮ স্কয়ার ফিটের একটি দোকান। পজিশন ক্রেতা মিলন বলেন, এতো সুন্দর একটি পরিবেশে দোকান কিনে নিশ্চিন্তে ব্যবসা পরিচালনা লাভ যাবে বলেই তিনি বিশ্বাস করেন।

সিটি মার্কেটের দ্বিতীয় তলার কসমেটিকস্ ফ্লোরে রয়েছে সর্বমোট ১৮টি দোকানসহ দুটি ব্যাংকের বুথ। সর্বনিম্ন ৯৫ স্কয়ার ফিটের দোকানসহ রয়েছে সর্বোচ্চ ১৮৪ স্কয়ার ফিটের মতো বিশালাকার দোকানও। সেন্ট্রাল এসি সম্বলীত বহুতল মাল্টিকমপ্লেক্স মার্কেটটির উপরে নির্মাণ করা হবে থ্রী স্টার মানের অত্যাধুনিক হোটেল। পাশেই তৈরি করা হচ্ছে নয়নাভিরাম আলোক সজ্জিত চমৎকার লেক। এছাড়াও থাকবে অত্যাধুনিক জিম রুম, থাকবে বলিং কোর্ট, তৈরি করা হবে অত্যাধুনিক সিনেপ্লেক্সসহ অন্যান্য সব অত্যাধুনিক সেবা। মার্কেটটি রাসিক ও এনা গ্র“পের যৌ মালিকানায় নির্মিত হচ্ছে।

সানশাইন/২৬ ডিসেম্বর/ রোজি

ডিসেম্বর ২৬
২০:২৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত