Daily Sunshine

গণআন্দোলনে ভেসে যাবে অবৈধ শাসকগোষ্ঠী : ফখরুল

Share

সানশাইন ডেস্ক : সরকার দেশে জুলুমের রাজত্ব কায়েম করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, জনগণ আর বসে থাকবে না। গণআন্দোলনে ভেসে যাবে অবৈধ শাসকগোষ্ঠী।

মঙ্গলবার (ডিসেম্বর) দলের সহ-দফতর সম্পাদক মো. মুনির হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এই মন্তব্য করেন।

ফখরুল বলেন, বর্তমান সরকার ও তাদের পেটোয়া বাহিনী দেশে জুলুমের রাজত্ব কায়েম করেছে। মানুষের জান-মালের নিরাপত্তা এখন সম্পূর্ণরুপে অনিশ্চিত হয়ে পড়েছে। দেশজুড়েই চলছে আওয়ামী লীগ সরকারের মদদপুষ্ট সন্ত্রাসীদের নারকীয় তাণ্ডব। এদের দ্বারা জনপদের পর জনপদে রক্ত ঝরছে, অত্যাচারিত হচ্ছে বিরোধী পক্ষের মানুষসহ সাধারণ জনগণ।

তিনি আরও বলেন, অনাচার-অবিচারের এক মধ্যযুগীয় বর্বর শাসনের মধ্যে দেশের জনগণ রুদ্ধশ্বাস অবস্থায় দিনাতিপাত করছে। বিরোধী দল ও মতের শান্তিপূর্ণ যেকোনো কর্মসূচিকেই বর্তমান অবৈধ সরকার নিজেদেরকে নিরাপদ ভাবছে না বলেই দলীয় ক্যাডারদের লেলিয়ে দিচ্ছে সেই কর্মসূচির ওপর। তারই ধারাবাহিকতায় আজ দুপুরে যুবদলের কেন্দ্রীয় টিমের উদ্যোগে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ও পৌর যুবদলের কর্মীসমাবেশের ওপর আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসীরা বর্বরোচিত ও নিষ্ঠুর হামলা চালিয়েছে, নেতাকর্মীদেরকে আহত করেছে। সরকারের অন্যায়ের বোঝার ভার এতো বেশি হয়েছে, এই বোঝার ভারেই সরকারের পতন আসন্ন।

অপর এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বেচ্ছাসেবক দল-মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শরীফ ফেরদৌসের বিরুদ্ধে গতকাল মিথ্যা, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ঘটনাকে বিরোধী দল দমনে বর্তমান সরকারের প্রতিহিংসাপরায়ণ চরিত্র আখ্যা দিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি অবিলম্বে মুহাম্মদ শরীফ ফেরদৌসের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন।

 

সানশাইন/২২ ডিসেম্বর/রনি

ডিসেম্বর ২২
১৯:৫৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত